pageView cloud call center software in bangladesh
Image

Cloud Based Contact Center Software Calle

blog_image_big

যেকোনো বিজনেসে কাস্টমারের সাথে একটি সুন্দর সম্পর্ক বিজনেস কে এগিয়ে রাখতে পারে অনেকটাই। আপনার এবং আপনার কাস্টমারের মাঝে একটি সুন্দর যোগাযোগ সৃষ্টি করার লক্ষে iSolutions এর Cloud Based Contact Center Software Calle হতে পারে সবচেয়ে ভালো মাধ্যম। এই Software এর আছে অনেকগুলো প্রয়োজনীয় Features যা আপনি ব্যবহার করতে পারেন শুধুমাত্র একটি মাসিক Subscription Fee দিয়ে। আর একজন বিচক্ষণ Business Person তার বিজনেস এর উন্নতির জন্য সেরাটাই খুঁজে নেয়।

যেভাবে সাধারন পদ্ধতিতে কাস্টমারের সাথে যোগাযোগ করছেন আর যেভাবে আপনাকে সাহায্য করবে Calle software:

যখন আপনি কাস্টমারের সাথে যোগাযোগের জন্য একের অধিক নাম্বার ব্যবহার করছেন, একাধিক কাস্টমার হয়তো যেকোনো একটি নাম্বারেই একি সময়ে কল দিচ্ছে। এতে অনেকেই দেখা যাবে আপনাকে reach করতে পারবে না। আবার যদি বিভিন্ন কাস্টমার বিভিন্ন নাম্বারেও কল করে তবুও কাস্টমার এর information আপনি সঠিকভাবে সংরক্ষণ করে রাখতে পারছেন না। এতে আপনার কাস্টমার মিস হবার সম্ভাবনা থাকে। পরবর্তীতে আপনি যখন এই সকল কাস্টমার কে সার্ভিস দিতে চাইবেন কিন্তু কাস্টমারের information (Data) না থাকায় জটিলতার সৃষ্টি হতে পারে এবং সার্ভিসটি ভালোভাবে দেওয়া হয়তো আপনার পক্ষে সম্ভব হবে না। আপনার এই সমস্যার সমাধান হতে পারে আমাদের Calle Software টি, যেটি ব্যবহারের মাধ্যমে আপনার কোনো কাস্টমারের কলই মিস হবে না এবং যার মাধ্যমে আপনি আপনার কাস্টমার এর Data খুব সহজেই রাখতে পারবেন এবং নতুন কাস্টমার দের তথ্য সংগ্রহ এবং পরিচালনা করতে পারবেন খুব সহজেই। এছাড়াও Calle Software টির মাধ্যমে আপনি আপনার কাস্টমার এর গুরুত্বপূর্ণ Data গুলো সংরক্ষণ করতে পারবেন এবং এই Data গুলো দ্বারা আপনি বুঝতে পারবেন কোন Product এ বেশি গুরুত্ব দেয়া উচিত আর কোন Product এর বিক্রি কম/বেশি হচ্ছে।

মাত্র একটি Hotline নাম্বার দিয়ে আপনার সব কাস্টমার এর কাছে পরিচিত হবার সুবিধাগুলো কি?-

  • Brand image বাড়বে বহুগুনে।
  • অনেকগুলা নাম্বার দেখে কাস্টমারের Confused হবার সুযোগ নেই যে, কোন নাম্বার টিতে কল করবে। বরং একটি Fixed Hotline নাম্বারেই Customer কল করতে পারবে খুব সহজে। এতে করে কাস্টমারের Communication এর আগ্রহ বৃদ্ধি পাবে।
  • যখন কল করবে কাস্টমার, তিনি যেই সমস্যার সম্মুখীন হচ্ছেন, Calle-এর Campaign Feature এর মাধ্যমে কাস্টমার ওই ব্যাপারে দক্ষ কোনো Agent এর সাথেই কথা বলতে পারবেন।
  • কোনো কারনে কল মিস করলেও আগের মতো ওই কাস্টমারটি হারিয়ে যাবে না, বরং Calle-এর Drop Calls Feature টির মাধ্যমে কাস্টমারের নাম্বার টি পেয়ে যাবেন এবং কাস্টমারটিকে reach করতে পারবেন খুব সহজেই।
  • কাস্টমাররা যেহেতু Calle Software টিতে একই নাম্বারে কল করছে এবং যে সমস্যা বা যে বিষয়ে জানতে চেয়েছিলো, Agent তার history Calle-এর Basic Customer Relationship Management (CRM) Feature টির মাধ্যমে পেয়ে যাবে, এর ফলে ভবিষ্যতে CRM এর সংগৃহীত তথ্যের মাধ্যমে কাস্টমারকে কৌশলে Handle করতে পারবে যেকোনো এজেন্ট।
  • আপনি যখন নতুন প্রোডাক্ট Launch করবেন তখন আপনাকে Calle- এর Basic CRM Feature টির দ্বারা সংগৃহীত তথ্য কাস্টমারদেরকে Reach করতে সাহায্য করবে।

Cloud based Contact Center Software, Calle, এটি ব্যবহার করলে আপনি পাচ্ছেন অনেক সুবিধা। এই সফটওয়্যার-এ আছে Admin এবং Agent দের জন্য আলাদা আলাদা প্যানেল। চলুন জানা যাক-

Agent Panel-

  • Agent CRM Feature এর মাধ্যমে কাস্টমার এর Data entry করে রাখতে পারবে । এতে ওই কাস্টমার এর Next Call এ যেকোনো Agent, কাস্টমারের History নিয়ে ধারণা পেয়ে যাবে এবং সেভাবেই কাস্টমারকে Handle করতে পারবে। কাস্টমার এর Information entry না করলেও কাস্টমার আগে কখন কল দিয়েছে, কি কারনে তা দেখতে পাবে।
  • কাস্টমার এর সাথে কথা বলা অবস্থায় কাস্টমার কে Mail কিংবা SMS করতে পারবে Agent। এতে করে সময় বাঁচবে এবং কাস্টমারও Satisfied হবে।
  • Call Queue Feature এ Agent দেখতে পারবে কত টি কল queue তে আছে, এবং সেভাবে কাজের অগ্রগতি আরো বাড়াতে পারবে।
  • Agent দেখতে পাবে অন্য কতজন Agent Available আছে এবং ডিসিশন নিতে পারবে যে তার এখন Break নেয়া উচিত কিনা। এতে করে কোনো কল মিস হবার সম্ভাবনা নেই।
  • Agent যদি Break এ যায় তবে Reason দিয়ে যাবার অপশন রয়েছে যে তিনি কেন break এ যাচ্ছেন। এতে করে সময়ের হিসেবটা ভালো মতো বোঝা যাবে।
  • Agent তার কাজের Report দেখতে পারবে আর এতে করে তার মধ্যে আগ্রহ জন্মাবে যে আরো ভালো কাজ করতে হবে যদি সেই Agent টি পিছিয়ে থাকে, আর ভালো হলে আরো ভালো করার উৎসাহ পাবে।
  • দেখা গেলো কাস্টমার এমন কিছু জিজ্ঞেস করলো যা Agent এর অবগত হবার কথা নয়, সেক্ষেত্রে Call Transfer Feature টি Agent ব্যবহার করতে পারবে। এভাবে কাষ্টমারকে সর্বোচ্চ সেবাটাই প্রধান করা সম্ভব হবে।

Admin Panel-

  • Admin month/day অনুযায়ী Report দেখতে পারবেন যে, কত টা কল এসেছে, Receive হয়েছে, Drop হয়েছে ইত্যাদি।
  • Inbound এবং Outbound প্রতিটা কল এর Details জানতে পারবেন।
  • কাস্টমার এর information দেখতে পারবেন যা দিয়ে Admin এর পক্ষে অনেক Decision নেয়া সহজ হয়ে যাবে যে, কোন Product বা কোথায় সমস্যা বা কোন Service টি আরো উন্নত করা প্রয়োজন।
  • Agent Tracking এ দেখতে পারবেন Agent এর Performance, যার মাধ্যমে Agent কতক্ষন কাজ করেছে, কতক্ষন break নিয়েছে এবং কেন নিয়েছে সব Report গুলো Admin পেয়ে যাবেন। কাজেই Agent আছে কিন্তু কাজ করছে না এমন হবার সম্ভাবনা নেই।
  • প্রয়োজনে Admin শুনতে পারবে Agent এর সাথে Customer এর Conversation এর Call Recording.
  • Individual Business Campaign এর জন্য পাওয়া যাবে আলাদা আলাদা Report, যা থেকে সহজেই বোঝা যাবে Campaign গুলোর Performance.
  • প্রয়োজনীয় সব Data-ই Report আকারে Download করতে পারবেন খুবই সহজে যা অনেক Strategic Business Decision নিতে আপনাকে সাহায্য করবে।

এতগুলো সুযোগ সুবিধা আপনি পেতে পারেন Calle Software টির মাধ্যমে শুধুমাত্র একটি Easy মাসিক Subscription Fee দিয়েই। তাই আজই যোগাযোগ করুন আমাদের সাথে আপনার Software টির জন্য।